৩০ বল মোকাবেলা করে ০ রানে ফিরলেন টাইগার ওপেনার

আগামী ৭ জুলাই একমাত্র টেস্টে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচে জিম্বাবুয়ে একাদশের মুখোমুখি হয়েছে টাইগাররা। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হয়েছে ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচে আজ টসে জিতে ব্যাটিং করছে বাংলাদেশ। টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই সাদমান ইসলামের উইকেট হারায় বাংলাদেশ। ৩০ বল মোকাবেলা করে শূন্য রানে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৩২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত ০ এবং সাইফ হাসান ২৮ রান করে অপরাজিত রয়েছেন।

এদিকে ইনজুরির কারণে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলছেন না জাতীয় দলের দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল।

বাংলাদেশ দল: সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাইম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: তানাকা শিভাঙ্গা, জয়লর্ড গুম্বি, লুক জঙ্গে, রয় কায়া, তাকুজওয়ানাশে কাইতানো, ওয়েস্লি মাধেব্রে, টিমিসেন মারুমা, ব্রায়ান মুজিঙ্গানিয়ামা, টাপিওয়া মুফুজা, ডিওন মায়ের্স, মিল্টন শুম্বা।

Show More
Back to top button