মোস্তাফিজুর রহমান আমার কাছে কোচের সমান : শরিফুল ইসলাম

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ ফাস্ট বোলার শরিফুল ইসলাম ইতিমধ্যেই নিজের নামের প্রতি সুবিচার করতে শুরু করেছেন। মোস্তাফিজুর রহমান না থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন তিনি। সেইসাথে মুস্তাফিজ শরিফুলের কাছে কোচের সমান।

আগামীকাল জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগে আজ এক ভিডিওবার্তায় শরিফুল ইসলাম বলেন, “সবসময় মোস্তাফিজ ভাই আমাকে অনুশীলনে বলেন ম্যাচের পর বলেন, যদি কোনো বাজে বল করি পরে বলেন যে এগুলো না করলে ভালো হয়। অনুশীলনে কোনো ভুল হলে উনি কোচের মতোই অনেকটা শিখিয়ে দেন।’

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারেননি মোস্তাফিজুর রহমান। তাই মুস্তাফিজের জায়গায় ভালো করার প্রত্যয়ে করেছেন শরিফুল ইসলাম। সেইসাথে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ ওটিস গিবসনের সাথে ভালো সম্পর্ক গড়ে উঠেছে তার।

শরিফুল বলেন, ‘মোস্তাফিজ ভাইয়ের কথা বলেন। উনি এখন একটু ইনজুরড। উনি না থাকাতে টিম একটু চাপে আছে। সেটা আমি চেষ্টা করতেছি যাতে না (চাপ) থাকে।সে (গিবসন) আমাকে অনেক ভালো ভালো পরামর্শ দিয়েছে। ব্যাটসম্যানকে কীভাবে রিড করতে হয় (বুঝতে হয়)। তারপর নতুন বলে ও পুরাতন বলে সবকিছু অনুশীলন করছি। সেগুলো ম্যাচে প্রয়োগ করার পর ভালো ফল আসছে।”

Show More
Back to top button